দেশের সকল জাতিও প্রত্রিকা গুলোর প্রধান খবর গুলো এক সাথে দেখতে চোখ রাখুন আমাদের এই ছোটো পত্রিকার সাইড টিতে

দুই মাস ধরে আটক নারী এক অজানা স্থানে



দুই মাস ধরে একটি খামারবাড়িতে কনটেইনারের মধ্যে আটক থাকার পরে কালা ব্রাউন নামের এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের ওই ঘটনার ভিডিও প্রকাশ করেছে পুলিশ। যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার এক খামারবাড়িতে ঘটেছে এ ঘটনা।
ওই ভিডিওতে দেখা যায়, পুলিশ কর্মকর্তারা নিখোঁজ দুজনকে খুঁজতে গিয়ে সন্ধান পান ওই তরুণীর। মামলার তদন্তকারী কর্মকর্তারা একটি খামারবাড়িতে গিয়ে গোঙানির আওয়াজ পান। তবে শব্দটা এতই ক্ষীণ যে প্রথমে তাঁরা খুব একটা গুরুত্ব দেননি। আবার গোঙানির শব্দে আসে একটি ধাতব কনটেইনার থেকে। তালা ভেঙে দেখা যায়, ভেতরে অন্ধকারে বাঁধা অবস্থায় রয়েছে এক তরুণী। ঘুটঘুটে অন্ধকারে টর্চের আলোয় পড়তেই দেখা মেলে মেঝেয় পাতা মাদুরের ওপর হাঁটু ভাঁজ করে বসে আছেন ওই তরুণী। দেয়ালের সঙ্গে তাঁর গলা শক্ত করে চেইন দিয়ে বাঁধা। খুব নড়াচড়াও করতে পারছেন না। গত বছরের নভেম্বরে সাউথ ক্যারোলাইনার একটি জঙ্গলের খামারবাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল ওই তরুণীকে। তাঁকে উদ্ধারের সেই ভিডিও ছেড়েছে পুলিশ।
ভিডিওতে দেখা যায়, বিশাল একটি ধাতব কনটেইনার খোলার চেষ্টায় মত্ত কয়েকজন পুলিশ কর্মকর্তা। শেষে তালা ভেঙে

দেখা যায়, ভেতরটা খুব অন্ধকার। চারদিক ছড়িয়ে আছে নানান জিনিসপত্র। বাসি খাবার এবং কিছু বইও ছিল। কিছুটা এগিয়ে গিয়ে একজন কর্মকর্তা চেঁচিয়ে বলেন, ‘এখানে, এখানে একজন তরুণী...এখানে একজন তরুণী।’ দেখা যায়, চোখে চশমা, কালো শার্ট আর পায়জামা পরে মেঝেতে নিস্তেজ হয়ে পড়ে আছেন এক তরুণী। ওই তরুণী এতই কাহিল ছিলেন যে পুলিশ কর্মকর্তার দিকে তাকাতেও তাঁর কষ্ট হচ্ছিল। ক্ষীণ কণ্ঠে কী যেন বললেন। এরপর আবার মাথা নিচু করে পড়ে রইলেন। তাঁর গলায় একটা বেল্ট লাগানো ছিল। সেই বেল্টের সঙ্গেই চেইন দিয়ে কনটেইনারের দেয়ালে আটকে রাখা হয়েছিল তাঁকে। চেইন কেটে তাঁকে উদ্ধার করা হয়।
গত বছরের আগস্ট মাসের ৩১ তারিখ থেকে ওই তরুণী নিখোঁজ ছিলেন। ওই একই সময় থেকে সন্ধান মিলছিল না চার্লস ডেভিড কারভার নামের তাঁর এক বন্ধুরও। পুলিশের কাছে ওই তরুণী জানিয়েছেন, বন্ধুর সঙ্গে কনটেইনার পরিষ্কারের কাজ নিয়ে ওই খামারবাড়িতে গিয়েছিলেন। কিন্তু খামারবাড়ির মালিক টেড কোহপ তাঁদের আটকে রাখেন। কোনো কারণ ছাড়াই কিছুদিন পর প্রথমে বন্ধু কারভারকে গুলি করে খুন করেন কোহপ। এরপর ওই তরুণীকে কনটেইনারের মধ্যে ৬০ দিন আটকে রাখা হয়। কনটেইনারে কোনো জানালা ছিল না। দিনে দুবার মুখ ঢাকা এক ব্যক্তি তালা খুলে ভেতরে ঢুকে খাবার আর পানি দিত। ওই তরুণীর সঙ্গেই কনটেইনারে আরও চারজনকে আটকে রাখা হয়েছিল। পরে এক এক করে তাঁদেরও খুন করে। তাঁরও হয়তো এ রকমই পরিণতি হতো বলে আশঙ্কার কথা জানিয়েছেন ওই তরুণী। তাঁদের খোঁজে সেখানে পুলিশ না গেলে হয়তো ওই তরুণীর অবস্থাও হয়তো তাঁর বন্ধুর মতো হতো।

কোন মন্তব্য নেই

ধন্যবাদ কমেন্ট করার জন্য।

andynwt থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.